ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্ধুর স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৯
বন্ধুর স্ত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ! 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় স্বামীর অনুপস্থিতিতে এক গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে স্বামীর দুই বন্ধুর বিরুদ্ধে। 

ঘটনাটি ঘটেছে সদর উপজেলার যদুপুর গ্রামে। বর্তমানে ওই গৃহবধূ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

এ ঘটনায় শুক্রবার (১ নভেম্বর) রাতে থানায় মামলা হওয়ার পর অভিযুক্ত ওয়াশিম আলী (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওয়াশিম আলী একই গ্রামের মৃত জাফর মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার (৩০ অক্টোবর) রাতে গৃহবধূর স্বামী ব্যবসায়ীক কাজে বাড়ির বাইরে অবস্থান করছিলেন। এ সুযোগে স্বামীর দুই বন্ধু একই গ্রামের মিলন ও ওয়াশিম দুই সন্তানের জননী ওই গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি কলাবাগানে পালাক্রমে ধর্ষণ করে। ওই গৃহবধূ অচেতন হয়ে পড়লে তাকে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষকরা। পরে পরিবারের অন্য সদস্যরা বিষয়টি টের পেয়ে গৃহবধূকে উদ্ধার করে।

নির্যাতিতার স্বামীর অভিযোগ, মিলন ও ওয়াশিমের সঙ্গে তার ভালো সখ্য ছিল। সে সূত্রে অভিযুক্তরা পরিকল্পনা করে তাকে কৃষিপণ্য বিক্রির জন্য যশোরে যেতে বাধ্য করেন। সেদিন রাতে ফিরে আসতে না পারায় সুযোগ বুঝে তারা তার স্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তিনি বাড়ি ফিরে স্ত্রীর কাছ থেকে এসব কথা জানতে পারেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) লুৎফুল কবীর জানান, এ ঘটনায় ওই গৃহবধূ ও তার স্বামী বাদী হয়ে দু’জনের নাম উল্লেখ করে থানায় গণধর্ষণ মামলা দায়ের করেছেন। রাতেই এজাহারনামীয় আসামি ওয়াশিমকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামিকেও গ্রেফতার করতে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।