ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরকলে জেএসএস-জেএসএস সংস্কারের মধ্যে গুলিবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৯
বরকলে জেএসএস-জেএসএস সংস্কারের মধ্যে গুলিবিনিময়

রাঙামাটি: রাঙামাটির বরকল উপজেলায় সন্তু গ্রুপের নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস-এমএন লারমা) কর্মীদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। 

শুক্রবার  (০১ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার সুবলং বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে বরকল উপজেলার সুবলং বাজারে সন্তু গ্রুপের নেতৃত্বাধীন পিসিজেএসএস এবং জেএসএস সংস্কার (এমএন লারমা) গ্রুপের সশস্ত্র কর্মীরা চাঁদা আদায়ের লক্ষ্যে এলাকা নিয়ন্ত্রণ নিতে ‘বন্দুকযুদ্ধে’ লিপ্ত হয়।

এসময় বড় হামলার লক্ষ্যে একটি গ্রেনেড নিক্ষেপ করা হলেও সেটি বিস্ফোরিত হয়নি। তবে কোন গ্রুপ গ্রেনেডটি নিক্ষেপ করেছে তা জানা যায়নি।

এ হামলার ব্যাপারে কথা বলতে নারাজ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বিদ্রোহী গ্রুপ এমএন লারমা অর্থাৎ সংস্কারপন্থির নেতারা।

ঘটনার পরপরই আইন শৃঙ্খলা বাহিনী ওই এলাকা ঘিরে রেখেছে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

রাঙামাটি অতিরিক্তি পুলিশ সুপার ছুফি উল্লাহ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ও সেনাবাহিনী এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।