ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্ণফুলী নদী থেকে সরকারি কর্মচারীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
কর্ণফুলী নদী থেকে সরকারি কর্মচারীর মরদেহ উদ্ধার

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলার কর্ণফুলী নদী থেকে তাপস কান্তি দত্ত (৫০) নামে এক সরকারি চাকরীজীবির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১অক্টোবর) দুপুরে উপজেলার কাপ্তাই প্রজেক্ট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাপ্তাই মৎস্য উপ-কেন্দ্রের  জুনিয়র রেফ্রিজারেশন (সরকারি কর্মচারী) তাপস দত্ত রোববার (২৭ অক্টোবর) বাড়ির উদ্দেশ্যে ১২ দিনের  ছুটি নিয়ে অফিস থেকে বের হয়।

এরপর থেকেই তিনি নিখোঁজ হন। কিন্তু বাড়িতে না পৌঁছায় চারদিক বিষয়টি জানাজানি হলে নিহতের স্ত্রী শিউলী দত্ত মঙ্গলবার (২৯ অক্টোবর) কাপ্তাই থানায় একটি সাধারণ ডায়েরি করে।

পুলিশ তাপসকে খুঁজতে চারদিক তল্লাশি চালাতে থাকে। ৩১অক্টোবর দুপুরে কাপ্তাই প্রজেক্ট এলাকায় কর্ণফুলী নদীতে একটি মরদেহ ভাসতে দেখায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ও ফায়ার সার্ভিস দলের সদস্যরা নদী থেকে মরদেহটি উদ্ধার করে। পারিবারিক সূত্রে জানা গেছে তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন।

কাপ্তাই পুলিশ বাংলানিউজকে জানায়, মরদেহটি উদ্ধার করে প্রজক্ট এলাকায় মৃত্যু কারণ জানতে তল্লাশি চালায়। তল্লাশির দিন বিকেলে ওই এলাকায় তার ব্যবহৃত লুঙ্গী, শার্ট ও স্যান্ডেল উদ্ধার করা হয়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহটি উদ্ধার করে বৃহস্পতিবার বিকেলে ময়না তদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad