ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন: পরিকল্পনামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, শেখ হাসিনার সরকার সব সময় গরীব ও হতদরিদ্রদের পক্ষে আন্তরিক। আওয়ামী লীগ সরকার গ্রামকে শহরে পরিণত করার লক্ষে দিন রাত কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নে সদ্য নির্মিত নলকূপের কাজ পরিদর্শন করেন মন্ত্রী। পরিদর্শন শেষে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এ কথা বলেন।

মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের মানুষদের নিয়ে চিন্তা করেন। তিনি প্রায়ই আপনাদের কথা আমার কাছে জানতে চান। তিনি বলেন হাওরের উন্নয়নে যা প্রকল্প আসে নিয়ে আসুন। আমাদের প্রধানমন্ত্রী মানুষের কষ্ট বোঝেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখে গিয়েছিলেন তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সফি উল্লাহ, জনস্বাস্থ্য  প্রকৌশলী আব্দুর রব সরকার, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, ইউপি সদস্য বদরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad