ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিরামপুরে বাসচাপায় স্কুলছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
বিরামপুরে বাসচাপায় স্কুলছাত্রীর মৃত্যু

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে বাসচাপায় ইসরাত জাহান মীম (১৬) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোকলেছুর রহমান সবুজ (৪২)। এ ঘটনায় চালক ও হেলপারসহ বাসটি আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ধানহাটির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ইসরাত জাহান বিরামপুর উপজেলার দুর্গাপুর গ্রামের মতিউর রহমানের মেয়ে।

সে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। আহত শিক্ষকের মোকলেছুর রহমান সবুজ ওই বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার উপজেলা পর্যায়ে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের নিয়ে বিজয় ফুল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ওই প্রতিযোগিতায় অংশ নিতে দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোকলেছার রহমানের মোটরসাইকেলে ইসরাত জাহান উপজেলা পরিষদে যাচ্ছিলো। পথে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ইসরাত মোটরসাইকেল থেকে পড়ে  গিয়ে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হন স্কুলশিক্ষক মোকলেছার রহমান। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় স্থানীয়রা ঘাতক বাসসহ চালক ও হেলপারকে আটক করে।

এ ব্যাপারে বিরামপুর থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।