ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আদিতমারীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির দায়ে চালকের জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
আদিতমারীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির দায়ে চালকের জেল

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এক কলেজছাত্রীকে যৌন হয়রানির দায়ে আরাফাত জামিল তারেক (২০) নামে এক গাড়িচালককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এ আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট আদিতমারী উপজেলার সহকারী কমিশনার (ভূমি, ভারপ্রাপ্ত) জি আর সারোয়ার।

সাজাপ্রাপ্ত গাড়িচালক আরাফাত জামিল তারেক উপজেলার ভাদাই ইউনিয়নের বিন্নাগাড়ি গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, আদিতমারী কেবি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে কলেজ থেকে বাড়ি ফেরার পথে বুধবার বিকেলে আদিতমারী কেন্দ্রীয় কবরস্থান এলাকায় আটক করে যৌন হয়রানি করে গাড়িচালক আরাফাত জামিল। এসময় কলেজছাত্রীর চিৎকারে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আরাফাত জামিল ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করলে তাকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত। সাজাপ্রাপ্ত আরাফাত জামিলকে রাতেই লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এইচএমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad