ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে এক গৃহবধূকে গণধর্ষণ করার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে রামগতি থানায় পাঁচ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার চর নেয়ামত এলাকার স্লুইস গেটের পাশে গণধর্ষণের ঘটনা  ঘটে।

আটক অভিযুক্তরা হলেন- চর নেয়ামত এলাকার আবদুল হালিমের ছেলে মো. বেলাল (২৮), মো. কাঞ্চনের ছেলে মো. আলাউদ্দিন (৩৫) ও চর কলাকোপা এলাকার এনাম হোসেনের ছেলে রিকশাচালক মো. বেলাল (২৮)। পরে এদের গ্রেফতার দেখানো হয়েছে। মামলার অপর অভিযুক্ত আসামি ওই এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. সামছু (৪০) ও আবদুল মান্নানের ছেলে আবদুস সহিদ হেজু পলাতক রয়েছেন।

পুলিশ ও গৃহবধূ জানায়, স্বামী অলিউল্যাহ মিন্টুর সঙ্গে চট্টগ্রাম এলাকায় বসবাস করতেন ওই গৃহবধূ। দুই বছর আগে তাদের বিয়ে হয়। পারিবারিক দ্বন্দ্বের কারণে চার-পাঁচ মাস আগে স্বামী অলিউল্যাহ মিন্টু বাসা থেকে চলে যান। এরপর মো. দিদার নামে পূর্ব পরিচিত এক লোকের মাধ্যমে জানতে পারেন তার স্বামী রামগতিতে ফার্নিচারের দোকানে কাজ করেন। এ খবর পেয়ে ওই গৃহবধূ মঙ্গলবার রাতে উপজেলার হাজীগঞ্জ বাজারে গেলে দিদারের ভাই অভিযুক্ত সামছু তাকে বেলালের রিকশায় করে আয়ুব আলী নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যান। সেখানে অভিযুক্তরা পালাক্রমে তাকে ধর্ষণ করে। এসময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে তিন জনকে আটক করলেও অপর অভিযুক্তরা পালিয়ে যায়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার করা হয়েছে এবং তিন জনকে আটক করা হয়েছে।  

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাঁচ জনকে অভিযুক্ত করে রামগতি থানায় একটি মামলা দায়ে করা হয়েছে। মামলায় আটক তিন জনকে গ্রেফতার দেখানো হয়েছে। অপর অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa