ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাড়ির বাম্পারে ঝুলেও বাঁচতে পারলো না শিশু তানভীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
গাড়ির বাম্পারে ঝুলেও বাঁচতে পারলো না শিশু তানভীর

হবিগঞ্জ: প্রতিদিনের মত স্কুল থেকে বাড়ি ফিরছিল ৭ বছরের শিশু শাহরিয়ার তানভীর। তবে ঘাতক মাইক্রোবাস তাকে মায়ের কাছে যেতে দিল না। চাপা দেওয়ার পরও গাড়ির বাম্পারে ঝুলে থেকে বাঁচার চেষ্টা করে শিশুটি। কিন্তু শেষ রক্ষা হলো না তার।

মাইক্রোবাস চালক চাপা দেওয়ার স্থান থেকে প্রায় ২শ ফুট দূরে নিয়ে ফেলে শিশু তানভীরকে। এরপর গাড়ি নিয়ে পালিয়ে যায় চালক।


 
বুধবার (৩০ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার গরীব হোসেন মহল্লা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহত তানভীর গরীব হোসেন মহল্লার আতাউর রহমানের ছেলে ও স্থানীয় এইচএম কিন্ডার গার্টেনের নার্সারির ছাত্র।
 
কিন্ডার গার্টেনের প্রধান শিক্ষক হেলিম মিয়া বাংলানিউজকে জানান, দুপুরে ক্লাস শেষে বাড়ি ফিরছিল তানভীর। পথিমধ্যে ৫/৬ নম্বর বাজার থেকে হবিগঞ্জগামী একটি দ্রুতগতির মাইক্রোবাস তাকে চাপা দেয়। শিশুটি গাড়ির সামনে থাকা বাম্পারে ঝুলে থেকে বাঁচার চেষ্টা করে। এ সময় রাস্তার দু’পাশে উপস্থিত লোকজন মাইক্রোবাসটি থামাতে চিৎকার করলেও থামেনি চালক। প্রায় ২শ ফুট টেনে নিয়ে যাওয়ার পর আর ঝুলে থাকতে পারেনি শিশু তানভীর। অবশেষে তার দেহ রাস্তায় পড়ে যায়। অর্ধমৃত অবস্থায় তাকে ফেলে রেখে মাইক্রোবাস নিয়ে পালিয়ে যায় চালক। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
নিহত তানভীরের বাবা আতাউর রহমান বলেন, তার মা খাবার নিয়ে অপেক্ষা করছিলেন। ছেলের মৃত্যুর খবর পেয়ে তিনি দিশেহারা হয়ে পড়েছেন। মায়ের আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে। পাষণ্ড ওই গাড়ি চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
 
এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত বাংলানিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চালককে আটকের চেষ্টা চলছে।
 
বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।