ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তবে সাকিবের শাস্তিটা বেশি হয়ে গেছে: তথ্যমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
তবে সাকিবের শাস্তিটা বেশি হয়ে গেছে: তথ্যমন্ত্রী সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারসহ নেতারা, ছবি: জিএম মুজিবুর

ঢাকা: সাকিব আল হাসানের শাস্তিটা একটু বেশি হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, সাকিবের ওপর আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের শাস্তির বিষয়টা নিতান্তই ক্রীড়াঙ্গনের বিষয়। তবে আমাকে যদি ব্যক্তিগতভাবে প্রশ্ন করা হয়, তাহলে আমি বলব, সাকিবের শাস্তিটা একটু বেশি হয়ে গেছে।

এটা যেহেতু ক্রীড়াঙ্গনের বিষয়, তাই এটা ক্রীড়াঙ্গনেই থাক। এটা একান্তই আমার ব্যক্তিগত অনুভূতি।

বুধবার (৩০ অক্টোবর) বিকেল ৫টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে প্রচার ও প্রকাশনা উপ-কমিটির আলোচনা সভার আগে সংবাদ সম্মেলনে এ কথা বলেন মন্ত্রী।

এসময় ‘খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপির রাজনীতি’ প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতির নামে অপরাজনীতিতে নেমেছে। বিএনপির কাছে বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য ছাড়া আর কোনো রাজনৈতিক ইস্যু নেই? মানুষ তো রাজনীতি করে জনগণের জন্য। বিএনপি এখন রাজনীতি করছে খালেদা জিয়ার আর্থাইটিসের ব্যথা বাড়লো না কমলো এসব বিষয় নিয়ে।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির বর্তমান রাজনৈতিক কর্মকাণ্ড দেখলে বোঝা যায়, দলটি অত্যন্ত রাজনৈতিক দীনতায় ভুগছে। বিএনপি খালেদা জিয়ার দুর্নীতির বিষয়টি গোপন করে, তাকে অসুস্থ দেখিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচটি ইমাম বলেন, আপনারা জানেন আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনে প্রচার ও প্রকাশনা কমিটির দায়িত্ব সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আওয়ামী লীগের কাউন্সিল সফলভাবে বাস্তবায়ন করার জন্য আমরা নিজেরা আলাপ-আলোচনা করছি। সেইসঙ্গে মিডিয়ার কাছে আমাদের অনুরোধ, তারা যেন আমাদের সহযোগিতা করে। এছাড়া মিডিয়ার যদি কোনো পরামর্শ থাকে, সেটি যেন তারা আমাদের দেয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক উপ দপ্তর সম্পাদক আমিনুল ইসলামসহ প্রচার ও প্রকাশনা উপ-কমিটির অনন্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
আরকেআর/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।