ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
রাজধানীতে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকায় নিজের পেটে ছুরিকাঘাত করা আহত যুবক শামীম (২২) ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

শামীম পটুয়াখালীর দশমিনা উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের হাবিব মৃধার ছেলে এবং তিনি যাত্রাবাড়ীর কাজলার নয়ানগর এলাকায় থাকতেন।

নিহত যুবকের স্ত্রী সোনিয়া আক্তার জানান, সাত মাস আগে তাদের বিয়ে হয়। শামীম একেক সময় এক কাজ করতেন। তার স্বামী মাদকদ্রব্য সেবন করায় ঠিকমত কাজও করতেন না। এনিয়ে পারিবারিক সমস্যা লেগেই ছিল। বিষয়টি নিয়ে সোমবার (২৮ অক্টোবর) তার ভাসুরের সঙ্গে কথা কাটাকাটি হয় শামীমের। একপর্যায়ে রেগে শামীম নিজের পেটে নিজেই ছুরিকাঘাত বসিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে রাতেই তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করলে বুধবার তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।