ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে স্কুলছাত্রকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
মাদারীপুরে স্কুলছাত্রকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

মাদারীপুর: মাদারীপুরে চারতলা একটি ভবনের সামনে থেকে সোহান (১৭) নামে উদ্ধার হওয়া স্কুলছাত্রটিকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ৯টার দিকে শহরের ভুঁইয়াবাড়ীর মোড় সংলগ্ন একটি ভবনের নিচ থেকে নবম শ্রেণির ছাত্র সোহানের মরেদেহ উদ্ধার করে তার পরিবার। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছয়জনকে আটক করেছে পুলিশ।



>> মাদারীপুরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

সোহান শহরের ইউআই উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও রাজৈরের তেলিকান্দি এলাকার হাবিবুর রহমানের ছেলে।  

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয় সোহান। সন্ধ্যায় বাড়ি না ফিরলে ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে বাসার কাছে একটি ছোট গলিতে সোহানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সোহানের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে চিকিৎসক।  

পরিবারের অভিযোগ, সোহানকে বাসার ছাদে ডেকে নিয়ে হত্যা করে নিচে ফেলে দেওয়া হয়েছে।  

হাসপাতালটির মেডিক্যাল অফিসার আবু সফর হাওলাদার বাংলানিউজকে বলেন, নিহতের শরীরের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে মাদারীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান। এদিকে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মাদারীপুর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

এসআই কামরুজ্জামান বাংলানিউজকে জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।