ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
মাদারীপুরে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

মাদারীপুর: মাদারীপুর শহরের ভূঁইয়া বাড়ি সংলগ্ন একটি চারতলা ভবনের সামনে থেকে সোহান (১৭) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে তার পরিবার। 

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে ভবনটির সামনে মরদেহটি পাওয়া যায়। এসময় তার মাথা ও শরীরে জখমের চিহ্ন ছিল বলে পরিবার জানায়।

পরিবারের দাবি, সোহানকে হত্যা করে মরদেহ ভবনের সামনে ফেলে রাখা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার হাবিব শেখ ছেলে সোহানকে ভালো স্কুলে লেখাপড়া করানোর জন্য মাদারীপুর পুরান শহরে বাসা ভাড়া করে থাকেন। তিনি পেশায় একজন ডিস লাইন মেরামত শ্রমিক। ছেলে সোহান মাদারীপুর সরকারি ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

মঙ্গলবার সন্ধ্যার পর ছেলে বাসায় না আসলে তাকে খোঁজাখুঁজি করে পরিবারের লোকেরা। সন্ধ্যা থেকে ছেলের মোবাইলে ফোন করলেও তা রিসিভ করেনি। পরে রাত নয়টার দিকে খবর পান তার বাসার পাশের চারতলা ভবনের সামনে সোহানকে অচেতন অবস্থায় পাওয়া গেছে। দ্রুত সোহানকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোহানের বাবা হাবিব শেখ বাংলানিউজকে বলেন, কেউ আমার ছেলেক হত্যা করে এখানে ফেলে রেখেছে। তবে কে বা কারা হত্যা করতে পারে এ ব্যাপারে কিছু বলতে পারেননি তিনি।

মাদারীপুর সদর থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ০৭৫৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ