ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়েরবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
রায়েরবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

ঢাকা: রাজধানীর হাজারীবাগের রায়েরবাজারে ছুরিকাঘাতে আরিফুল ইসলাম সজল (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যার দিকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

সজলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সানজিদা আক্তার দোলন বাংলানিউজকে জানান, সজলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। আজ (মঙ্গলবার) সন্ধ্যায় সজল তার সঙ্গে দেখা করতে রায়েরবাজার ব্রিজের কাছে আসে। সেখানেই দাঁড়িয়ে তারা দু’জন কথা বলছিল। এসময় কয়েকজন কিশোর তাকে উত্ত্যক্ত করে।

পরে সজল এর প্রতিবাদ করায় ওই কিশোরদের মধ্যে একজন সজলকে চড় মারে। এরপর ওই কিশোরেরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীতে সজল তার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে এনে ওই কিশোরদের আবার খুঁজে মারধর করে। পরে ওই কিশোররা দলবলে এসে সজলকে বাঁশ দিয়ে পেটায় ও ছুরিকাঘাত করে। এরপর আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সজলের বড় ভাই মাকসুদুর রহমান শান্ত বাংলানিউজকে জানান, সজল মোহাম্মদপুর সরকারি কলেজের ইন্টার দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাসা চকবাজারের ইসলামবাগে। পরিবারের তিন ভাইবোনের মধ্যে তিনি ছিলেন মেজো।

হাজারীবাগ থানার ইন্সপেক্টর (অপারেশন) কাজী শরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।