ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৬

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৬

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় পোশাক কারাখানায় চাকরির প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (১৮) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে আশুলিয়া থানায় তাদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী।

এর আগে, সোমবার (২৮ অক্টোবর) দিবাগত রাতে আশুলিয়ার তয়ৈবপুর এলাকায় আজিমউদ্দিন মোল্লার বাড়িতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

মঙ্গলবার ভোরে ওই তরুণী থানায় অভিযোগ করেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- আকবর হোসেন (২৩), শান্ত (২১), মাহিদ (২৩), ইমরান (২০), রবিন (২৪) ও বাড়ির মালিক আজিমউদ্দিন মোল্লাহ (২৩)।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, সোমবার রাতে গণধর্ষণের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে আকবর হোসেন, শান্ত, মাহিদ, ইমরান এ গণধর্ষণের ঘটনা ঘটায় ও রবিন, বাড়ির মালিক আজিমউদ্দিন মোল্লা তাদের সহযোগিতা করেন।

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ চলছে। তাদের বিরুদ্ধে দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।