bangla news

বান্দরবান টু চট্টগ্রাম বিআরটিসি বাস চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৯ ৩:৩৯:৩৮ পিএম
বাস চলাচল বন্ধ। ছবি: বাংলানিউজ

বাস চলাচল বন্ধ। ছবি: বাংলানিউজ

বান্দরবান: নিয়ম না মেনে বাস ছাড়ায় বান্দরবান থেকে চট্টগ্রাম রুটের বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) বাস চলাচল বন্ধ করে দিয়েছে পূরবী পূর্বানী মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন। 

মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টা থেকে তারা ওই রুটে বাস চলাচল বন্ধ করে দেয়। 

জানা গেছে, বিআরটিসির সকাল পৌনে ১১টার গাড়ি দেরি করে আসায় সেটি দুপুর পৌনে ১টায় চট্টগ্রামের উদ্দেশে ছাড়তে চায়। এসময় পূরবী পূর্বাণীর শ্রমিকরা বাধা দিয়ে রাস্তার ওপর  তাদের বাস দাঁড় করিয়ে দেয়। এতে রাস্তায় সব গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। এসময় ভোগান্তিতে পড়েন ওই রুটে চলাচল করা যাত্রীরা। 

শ্রমিকরা জানায়, বিআরটিসি বাস বান্দরবান থেকে সকাল পৌনে ৮টায় ও  পৌনে ১১টায় ছাড়ার কথা থাকলেও সিডিউলের বাইরে দুপুর পৌনে ১টায় তারা গাড়ি ছাড়ছে এবং বিভিন্ন জায়গায় লোকাল করে যাত্রী তুলছে এটা নিয়ম বহির্ভূত। তারা বাস মালিক সমিতিকেও এ ব্যাপারে কিছু জানায়নি। 

পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক ঝন্টু দাশ বলেন, বিআরটিসি সরকারি পরিবহন, এটা চলতে আমাদের কোনো সমস্যা নেই কিন্তু একটা নিয়মের মধ্যে চলতে হবে। তারা কোনো নিয়ম না মেনে গাড়ি ছাড়বে এটা হতে পারে না এখানে অন্য গাড়িও আছে। তাই এটার সমাধান না হওয়া পর্যন্ত বিআরটিসির কোনো গাড়ি চট্টগ্রাম যাবে না।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-29 15:39:38