bangla news

আশুলিয়ায় ফেনসিডিলসহ আটক ৪

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৯ ৩:২৭:৫১ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ১৪০ বোতল ফেনসিডিলসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ঝিনাইদহের মহেশপুর উপজেলার শাহগুরুদাহ উত্তর পাড়ার মো. আলাউদ্দিন (৩৫), মুন্সিগঞ্জ সদর উপজেলার পুকুরপাড়া এলাকার হোসেন আলী (২৭), মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া গ্রামের মো. আলামিন মন্ডল (২০) ও একই এলাকার মো. শাওন শেখ (১৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আশুলিয়ার পল্লিবিদ্যুৎ এলাকার মিজান টাওয়ারের সামনে থেকে আলাউদ্দিনকে আটক করে। ওইসময় তার কাছে থাকা স্কুলব্যাগ থেকে কিছু ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার দেওয়া তথ্য অনুযায়ী নবীনগর এলাকার রাজধানী হোটেলে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালালোর চেষ্টা করলে ওই চারজনকে আটক করে ডিবি পুলিশ। আটকদের কাছে থাকা ৪টি স্কুল ব্যাগ তল্লাশি করে ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আবুল বাশার বাংলানিউজকে জানান, তাদের মাদকসহ আটক করা হয়েছে। পরে আশুলিয়া থানায় তাদের হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ০৩২৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-29 03:27:51