ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে ধাবিত হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে ধাবিত হচ্ছে খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: খুলনা রেঞ্জ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) ড. খন্দকার মহিদ উদ্দিন বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে ধাবিত হচ্ছে। বিশ্বের অন্যান্য দেশ এখন বাংলাদেশকে অনুকরণ করছে। সম্ভবনার এদেশে মাদক ও জঙ্গিবাদ বড় সমস্যা। এ দু’টি সমস্যা নির্মূল করতে পারলে ২০৪১ সালে বাংলাদেশ নতুন এক উচ্চতায় পৌঁছাবে। সুতারং মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ চলমান।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে চুয়াডাঙ্গায় মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।  

সম-সাময়িক ক্যাসিনো ব্যবসা নিয়ে তিনি জানান, রাজধানীতে ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে।

দেশের অন্য মহানগর ও সিটিতে কাজ চলছে। তবে জেলা শহরে এদের তৎপরতা কম, তারপরও আমাদের কার্যক্রম চলছে। কোনোভাবেই এরা ছাড় পাবে না।  

সবশেষে মাদক ব্যবসায়ীদের প্রতি কঠোর বার্তা দিয়ে ড. খন্দকার মহিদ উদ্দিন বলেন, সীমান্তবর্তী জেলা হওয়াতে বিভাগের বেশ কয়েকটি জেলাতে মাদকের আগ্রাসন আছে। ইতোমধ্যে আমি সব জেলার এসপিদের কঠোর নির্দেশনা দিয়েছি। কোনোভাবেই কাউকে ছাড় নয়, সে যে দলের হোক, যে মতের হোক। তাদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ প্রয়োগ করা হবে। এ ক্ষেত্রে কোনো পুলিশ সদস্য জড়িত থাকলে তারও একই পরিণতির কথা বলেন তিনি।  

এর আগে বিকেলে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়ার বিএডিসি চত্বরে এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন।   

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদ চেয়ারম্যান সেখ সামসুল আবেদীন খোকন, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান ও চুয়াডাঙ্গার কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক অধ্যাপক এস এম ইসরাফিল।  

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।