ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে শিশু ও প্রবীণ পার্কের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
রাঙামাটিতে শিশু ও প্রবীণ পার্কের উদ্বোধন

রাঙামাটি: রাঙামাটিতে একটি  শিশু ও একটি প্রবীণ পার্কের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে পার্ক দু’টি উদ্বোধন করেন রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) একেএম মামুনুর রশীদ।

মামুনুর রশীদ বাংলানিউজকে বলেন, রাঙামাটিবাসীর দীর্ঘদিনের দাবি ছিল একটি শিশু পার্ক তৈরি করা।

তাদের দাবির পরিপ্রেক্ষিতে রিজার্ভবাজার এলাকার  পরিত্যক্ত পার্কটিতে জেলা প্রশাসনের উদ্যোগে কিছু রাইড, ফুলের বাগান করার মধ্যে দিয়ে চালু করা হলো।

তিনি বলেন, শিশু পার্কটি প্রতিদিন বিকেলে ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে। এরমধ্যেই পার্কের উন্নয়ন কাজ অব্যাহত থাকবে। এছাড়া পার্কটির জন্য একটি ফান্ড করা হবে যাতে সেটি তার আয় থেকে চলতে পারে।

এদিকে, একই দিন বিকেলে শহরের আপার রাঙামাটি এলাকায় একটি প্রবীণ পার্কেরও উদ্বোধন করেন ডিসি। দীর্ঘদিন ধরে পরিত্যক্ত পার্কটি জেলা প্রশাসনের সহযোগিতায় উন্নয়ন করে উদ্বোধন করা হয়।

পার্ক দু’টি উদ্বোধনের সময় রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিউল আজম, প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, রাঙামাটি পৌরসভার সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, রাঙামাটি প্রবীণ সংঘের সভাপতি  নীতিশ তালুকদার, সদস্য কাজল তালুকদার, স্বপন চাকমাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সমাজকর্মী এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।          

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
এমআরএ/এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।