ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজমিস্ত্রির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজমিস্ত্রির মৃত্যু

ঢাকা: রাজধানীর পূর্ব জুরাইন মিষ্টির দোকান নামে একটি এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদি (৩০) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক বিকেল ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

মেহেদি পিরোজপুরের গলাচিপা উপজেলার মোশারফ হোসেনের ছেলে। তিনি রাজধানীর পূর্ব জুরাইন কমিশনার রোডে থাকতেন। পেশায় তিনি রাজমিস্ত্রি ছিলেন।  

তাকে হাসপাতালে নিয়ে আসা স্থানীয় মামুনুর রশিদ জানান, বিকেলে মিষ্টির দোকান নামক এলাকায় সনিয়া ভিডিও নামে একটি দোকানে রাজমিস্ত্রির কাজ করছিলেন মেহেদি। এসময় অসাবধানতাবশত বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।