ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ভোমরাবন্দরে ভারতীয় ট্রাকসহ ৭৩ লাখ টাকার মালামাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
ভোমরাবন্দরে ভারতীয় ট্রাকসহ ৭৩ লাখ টাকার মালামাল জব্দ

সাতক্ষীরা: সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের পার্কিং থেকে ভারতীয় ট্রাকসহ ১২ হাজার পাতা বাংলাদেশি সুখী বড়ি ও ২৭০ কেজি সুপারি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তবে এসময় কোনো চোরাকারবারীকে আটক করতে সক্ষম হয়নি বিজিবি।

সোমবার (২৮ অক্টোবর) ভোমরা বন্দরের অথৈ ট্রেডার্সের পার্কিং থেকে এসব জব্দ করা হয়।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই পার্কিংয়ে অভিযান চালিয়ে সেখান থেকে ভারতে পাচারের উদ্দেশে ভারতীয় ট্রাকসহ ১২ হাজার পাতা বাংলাদেশি সুখী বড়ি ও ২৭০ কেজি সুপারি জব্দ করা হয়।

সাতক্ষীরা-৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বাংলানিউজকে জানান, জব্দ করা ভারতীয় ট্রাকসহ মালামাল সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। ট্রাকটিসহ জব্দ মালামালের মূল্য আনুমানিক ৭৩ লাখ ২১ হাজার টাকা।  

এদিকে পৃথক অভিযান চালিয়ে রোববার (২৭ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে সদর উপজেলার ভোমরা ইউনিয়নের ঘোষপাড়া বেড়িবাঁধের ওপর থেকে ফেনসিডিল ও মদসহ জাহাঙ্গীর (৩৫) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। জাহাঙ্গীর সাতক্ষীরা শহরের রসুলপুরের কাঞ্চন মোল্লার ছেলে।  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।