ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাভার্ডভ্যান পুকুরে, চালকের সহকারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
কাভার্ডভ্যান পুকুরে, চালকের সহকারী নিহত দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান উদ্ধার করা হচ্ছে, ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে ওমর ফারুক (২৮) নামে ওই গাড়ির সহকারীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার কাঁঠালবাড়ী ঘাট সংলগ্ন দোতরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক খুলনা মেট্রো এলাকার হালিম খানের ছেলে।

জানা গেছে, ঢাকার উদ্দেশ্যে খুলনা থেকে ছেড়ে আসা কাভার্ডভ্যানটি সকালে কাঁঠালবাড়ী ঘাট সংলগ্ন ওয়ানওয়ে সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পুকুরে পড়ে যায়। তাৎক্ষণিক গাড়িচালক বের হলেও চালকের সহকারী ডুবে যাওয়া গাড়িটির ভেতর আটকা পড়ে। খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও শিবচর থানা পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। বেলা সাড়ে ১১টার দিকে কাভার্ডভ্যানের ভেতর থেকে ওমর ফারুকের মরদেহ উদ্ধার করা হয়।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির হোসেন সেরনিয়াবাত বাংলানিউজকে জানান, নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানটি পুকুরের পানিতে ডুবে যায়। খবর পেয়ে পুকুরটি অনেক গভীর থাকায় কাভার্ডভ্যানটি উদ্ধারে সময় বেশি লাগে। গাড়ির ভেতরে আটক পড়ে চালকের সহকারী মারা যায়।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।