ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে রাস্তায় ময়লা ফেলায় প্লাস পয়েন্টকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
বরিশালে রাস্তায় ময়লা ফেলায় প্লাস পয়েন্টকে জরিমানা

বরিশাল: রাস্তায় ময়লা ফেলায় বরিশাল নগরীর সদর রোডের বিবির পুকুর সংলগ্ন পোশাক বিক্রির প্রতিষ্ঠান প্লাস পয়েন্টকে জরিমানা করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) দিনগত রাতে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েলের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করা হয়।

সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, প্লাস পয়েন্ট কর্তৃপক্ষ তাদের প্রতিষ্ঠানের ময়লা নির্দিষ্ট স্থানে না ফেলে রাস্তার ওপর যত্রতত্র ফেলে রাখে।

বিষয়টি বিসিসি কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে রাতেই নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় বিসিসির আইন অনুযায়ী ওই প্রতিষ্ঠানকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয় । পরে প্লাস পয়েন্ট কর্তৃপক্ষ তাদের দোষ স্বীকার করে নিয়ে ভবিষ্যতে এ ধরনের কাজ করা থেকে বিরত থাকার অঙ্গীকার করেন।

অভিযানে বিসিসির পরিচ্ছন্নতা বিভাগের দায়িত্বে থাকা ডা. রবিউল ইসলামসহ পরিচ্ছন্নতা বিভাগের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৮১৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।