ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রাথমিকে দপ্তরিদের চাকরি নিয়ে রায় কার্যকরের দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
প্রাথমিকে দপ্তরিদের চাকরি নিয়ে রায় কার্যকরের দাবি

ঢাকা: দেশের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি-কাম-প্রহরী পদের চাকরি রাজস্ব খাতে স্থানান্তর নিয়ে উচ্চ আদালতের রায় অবিলম্বে কার্যকরের দাবি জানিয়েছে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী কল্যাণ সমিতি।

রোববার (২৭ অক্টোবর) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সমিতির নেতারা এ দাবি জানান। সমিতির নেতারা বলেছেন, নভেম্বরের মধ্যে রায় বাস্তবায়ন করা না হলে আগামী ডিসেম্বরে আন্দোলনের কর্মসূচি গ্রহণে বাধ্য হবেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. খলিলুর রহমান। এসময় সংগঠনের সভাপতি সাধন কান্ত বাড়ৈ, সহ-সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন মোল্লা, মো. মজিবুর রহমান, শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তেব্যে বলা হয়, অবিলম্বে রায় কার্যকরের মাধ্যমে দপ্তরিদের জন্য স্বতন্ত্র পদ সৃষ্টি করে কর্মরত দপ্তরি কাম প্রহরীদের রাজস্ব খাতে স্থানান্তর এবং একইসঙ্গে আইন অনুযায়ী কর্মঘণ্টা নির্ধারণ করে একটি পরিপত্র জারির মাধ্যমে ২৪ ঘণ্টা নামক অমানসিক যন্ত্রণা থেকে মুক্তির দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
ইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।