ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইন্দুরকানিতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
ইন্দুরকানিতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পর একটি ধান ক্ষেত থেকে মো. সাগর মুন্সি (২২) নামে এক যুবকের মাটিচাপা দেওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২৭ অক্টেবার) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে পুলিশ নিহতের খালাতো ভাই মো. আজাদ মোল্লাকে (১৯) আটক করেছে।

 

নিহত সাগর বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের সুতালরি গ্রামের আমজাদ মুন্সির ছেলে ও ইন্দুরকানী উপজেলার পাড়েরহাটের উমেদপুর গ্রামের স্কুলছাত্র বহুল আলোচিত সালাউদ্দিন হত্যা মামলার ৯ নম্বর আসামি।  
এ ঘটনায় আটক আজাদ মোল্লা ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়নের পূর্ব বাড়ৈখালী গ্রামের মৃত জলিল হোসেন মোল্লার ছেলে।
 
ইন্দুরকানী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, প্রায় এক সপ্তাহ আগে সাগর উপজেলার পাড়েরহাট ইউনিয়নের চর বাড়ৈখালী গ্রামে শ্বশুর নজরুল ইসলামের বাড়িতে বেড়াতে আসেন। পরে গত শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল থেকে নিখোঁজ হন মর্মে গত শনিবার (২৬ অক্টোবর) বিকেলে নিহতের শাশুড়ি ফাহিমা বেগম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর সূত্র ধরে স্থানীয়দের কাছে জিজ্ঞাবাদের একপর্যায় নিহত সাগরের খালাতো ভাই আজাদকে আটক করা হয়। পরে  জিজ্ঞাসাবাদে তিনি সাগরকে হত্যা করে মরদেহ গুমের কথা জানান। সে অনুযায়ী সাগরের মরদেহ উপজেলার পাড়েরহাট ইউনিয়নের দরিচর ইকরবুনিয়া গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ধান ক্ষেতে মাটিচাপা দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়।  

নিহত সাগরের শাশুড়ি ফাহিমা বেগম বলেন, ৭ থেকে ৮ মাস আগে সাগর ও তার অপর খালাতো ভাই চড়িচর ইকরবুনিয়া গ্রামের স্বপন সিকদারের ছেলে লাভলু সিকদার ঢাকায় একটি কোম্পানিতে সিকিউরিটি গার্ডের চাকরি করত। সেসময় লাভলু ওই প্রতিষ্ঠান থেকে একটি গ্যাসের সিলিন্ডার চুরি করে। সাগরের কাছে কর্তৃপক্ষ সিলিন্ডারের কথা জানতে চাইলে সে সিলিন্ডারটি লাভলু চুরি করেছে বলে জানায়। এ ঘটনার জেরে লাভলু কয়েক মাস আগে সাগরের ওপর হামলা করেছিল। গত শুক্রবার বিকেলে সাগর দড়িচর ইকরবুনিয়া গ্রামে লাভলুর বাড়ি সংলগ্ন একটি দোকানে কলা বিক্রি করতে গেলে লাভলু সাগরকে মারধর করে। এসময় সাগর স্থানীয় একটি খালে পড়ে গেলে লাভলু   তাকে উঠিয়ে নিজ বাড়িতে নিয়ে যায়। এর পর থেকে সাগর নিখোঁজ ছিল।
আটক আজাদ, লাভলু ও সাগর সম্পর্কে খালাতো ভাই।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।