ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পাওনা টাকা আদায়ের জেরে মিস্ত্রি হাবিবকে হত্যা করা হয়’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
‘পাওনা টাকা আদায়ের জেরে মিস্ত্রি হাবিবকে হত্যা করা হয়’ গ্রেফতার মামুন মোল্লা, ছবি: বাংলানিউজ

যশোর: যশোরের শিল্পনগরী নওয়াপাড়ায় পাওনা টাকা আদায়ের জের ধরে রংমিস্ত্রি হাবিবকে হত্যা করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত খুনি মামুন মোল্লা (২৬)।

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের এ তথ্য জানান।

তিনি বলেন, গত ১৬ অক্টোবর শিল্পনগরী নওয়াপাড়ার মেসার্স সরকার গ্রুপের নির্মাণাধীন বাড়ির রিজার্ভ ট্যাংকের ভেতর থেকে রংমিস্ত্রি হাবিবের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় তার স্ত্রী মামলা করেন। এরপর মামলার আসামি মামুনকে গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ।

পরে যশোর পুলিশ সুপারের নির্দেশনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ ও অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গোলাম কবিরের নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) আবদুর রহমান ও অরুন কুমার দাস ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শুক্রবার (২৫ অক্টোবর) মামুনকে গ্রেফতার করে। ঢাকার আশুলিয়া থানার গুমাইন স্কুলের পাশে থাকা তার ফুফুর ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটকের পর হত্যার দায় স্বীকার করে মামুন পুলিশকে জানিয়েছেন, গত ১৩ অক্টোবর পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধের সৃষ্টি হলে হাবিবকে হত্যার পরিকল্পনা করেন তিনি। পরে ১৪ অক্টোবর রাতে হাবিবকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন মামুন। এরপর রাত দেড়টার দিকে তাকে হত্যা করে পানির রিজার্ভ ট্যাংকে ফেলে পালিয়ে যান।

গ্রেফতার মামুন মাগুরা সদর উপজেলার ডাঙ্গা সিংড়া গ্রামের হাবিব মোল্লার ছেলে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
ইউজি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad