bangla news

নারায়ণগঞ্জে হত্যা ও ডাকাতি মামলার ৩ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৬ ৫:২৮:০২ পিএম
গোয়েন্দা পুলিশের সঙ্গে গ্রেফতার আসামিরা। ছবি: বাংলানিউজ

গোয়েন্দা পুলিশের সঙ্গে গ্রেফতার আসামিরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে হত্যা, ডাকাতিসহ একাধিক মামলার আসামি জাবেদ ব্যাপারী ও তার ২ সহযোগীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান এ তথ্য জানান।

জানা যায়, শুক্রবার (২৫ অক্টোবর) দিনগত রাতে সদর উপজেলার সৈয়দপুর আল আমিন নগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ১ হাজার পিস ইয়াবা ও আমদানি নিষিদ্ধ ২শ’ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন- আল আমিন নগর এলাকার জাবেদ ব্যাপারী (৩৭), একই এলাকার হৃদয় হোসেন (২২) ও ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার মো. সালমান আহম্মেদ (৩৩)।

উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চিহ্নিত মাদক ব্যবসায়ী জাবেদ ব্যাপারী ও তার দু’জন সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের সঙ্গে থাকা বাজারের ব্যাগ থেকে ২শ’ বোতল ফেনসিডিল ও ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। জাবেদ ব্যাপারী সদর মডেল থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি ও মাদকসহ ৮টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-26 17:28:02