bangla news

শিবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৬ ৩:৫১:০৮ পিএম
নিহত আব্দুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

নিহত আব্দুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রাজ্জাক (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

এ ঘটনায় একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে সুজন (৩৭) ও পলাশের স্ত্রী ডালিয়া বেগমকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (২৬ অক্টোবর) ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজ্জাকের  মৃত্যু হয়। এর আগে শুক্রবার সকালে উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামে আব্দুর রাজ্জাককে পিটিয়ে আহত করে একই এলাকার মফিজ ও তার পরিবার। 

নিহত রাজ্জাক শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামে আব্দুস সালামের ছেলে।


এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার (২৫ অক্টোবর) সকালে বাড়ির সামনে রাস্তার ওপরে বৃষ্টির পানি জমে থাকলে তা নিষ্কাশন করতে যান আব্দুর রাজ্জাক ও তার বাবা আব্দুস সালাম। এসময় বাড়ির সামনে দিয়ে পানি নিষ্কাশন করতে বাধা দেয় মফিজ উদ্দিনের ছেলে ও ছেলের বউ। একপর্যায়ে কথা কাটাকাটি হলে মফিজ উদ্দিনের ছেলে মো. বকুল (৫০), মো. মামুন (৪৮), মো. পলাশ (৩৫), মো. সুজন (৩৭), মো. বকুল এর স্ত্রী মোসা. রোজিনা বেগম (৪৫), মামুনের স্ত্রী মোসা. তানজু বেগম (৪২) ও পলাশের স্ত্রী মোসা. ডালিয়া বেগম (৩০) লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে রাজ্জাক ও তার বাবাকে। 

স্থানীয়দের সহায়তার আহতদের পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে রাজ্জাকের মৃত্যু হয়। 

এদিকে এ ঘটনায় শুক্রবার রাতেই নিহত রাজ্জাকের চাচা সেতাউর রহমান বাদী হয়ে মফিজউদ্দিনসহ তার পরিবারের ৭ জনের নাম উল্লেখ করে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

পুলিশ শনিবার সকালে মফিজ উদ্দিনের ছেলে সুজন (৩৭) ও পলাশের স্ত্রী ডালিয়া বেগমকে (৩০) গ্রেফতার করে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুল আলম শাহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-26 15:51:08