ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম হচ্ছে শহর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম হচ্ছে শহর অনুষ্ঠানে মোনাজাত করছেন আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিমসহ অতিথিরা, ছবি: বাংলানিউজ

ফেনী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধুকন্যার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল গ্রাম হবে শহরের মতো। জনগণ শহরের মতো সব সুযোগ-সুবিধা গ্রামে বসে পাবে। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে সেই প্রতিশ্রুতি বাস্তবায়নের পথে সরকার।

শুক্রবার (২৫ অক্টোবর) ফেনীর পরশুরামে বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপুর নামে একটি কমিউনিটি সেন্টারের ভিত্তিপ্রস্তুর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলাউদ্দিন আহম্মেদ বলেন, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা শেখ হাসিনার সঙ্গে আছেন।

একজন মুক্তিযোদ্ধার নামে অত্র অঞ্চলে এ রকম একটি কমিউনিটি সেন্টার স্থাপন হওয়ায় এলাকাবাসী ও আমরা গর্ববোধ করছি।

এ সময় বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আহমেদ মজুমদার মীরু ও সাবেক ডিপুটি কমান্ডার কামাল উদ্দিন মোনাজাত।  

অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযুদ্ধকালীন থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি মাওলানা আজিজুল হক মজুমদার। এতে সভাপতিত্ব করেন নুরুল আলম মজুমদার মহি।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
এসএইচডি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।