ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক স্ত্রীর বাড়ি থেকে স্বামীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
সাবেক স্ত্রীর বাড়ি থেকে স্বামীর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাবেক স্ত্রীর বাড়ি থেকে স্বামী নাঈমুল হক মিনুর (৬৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নাঈমুল হক মিনু ছত্রাজিতপুর নারায়নপুর গ্রামের মৃত মহিরুদ্দিন মণ্ডলের ছেলে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম বাংলানিউজকে জানান, এক স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে সংসার করার একপর্যায়ে ১৫ বছর আগে একই এলাকার কুমারটোলা এলাকার মৃত সেকান্দর আলীর মেয়ে মুনচেহারা বুড়িকে (৪০) বিয়ে করেন মিনু। তিন বছর আগে পরিবারের চাপে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়।  

কিন্তু দ্বিতীয় স্ত্রীকে ভুলতে না পারায় প্রায়ই মিনু তার সেই স্ত্রীর কাছে সবার অগোচরে যেতেন। শুক্রবার রাতেও মিনু সাবেক দ্বিতীয় স্ত্রীর ঘরে ছিলেন। তবে রাতের কোনো এক সময় মিনু মারা যান। খবর পেয়ে পুলিশ মিনুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্টোকের কারণে মিনুর মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় কোনো পক্ষ মামলা করেনি বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।