ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে ৩৮ স্কুলে নলকূপ-বেঞ্চ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
হবিগঞ্জে ৩৮ স্কুলে নলকূপ-বেঞ্চ বিতরণ

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার ৩৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অগভীর নলকূপ ও বেঞ্চ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন।

উপজেলার ২৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অগভীর নলকূপ এবং ১৮টিতে ১২০ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আবু জাহির বলেন, বর্তমান সরকার সারাদেশে একযোগে শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিভুক্ত করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কোনো সরকার শিক্ষাক্ষেত্রের এত উন্নয়ন করতে পারেনি। এখন প্রত্যন্ত অঞ্চলের পরিবারের সন্তানরাও উচ্চ শিক্ষার সুযোগ পাচ্ছে। এতেই প্রমাণ হয় বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জিয়া উদ্দিন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী, আওয়ামী লীগ নেতা আব্দুল আউয়াল তালুকদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানরা।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
এমআরএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad