ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেইলি সান পাঠকদের হৃদয়ে স্থান করে নিয়েছে: স্পিকার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
ডেইলি সান পাঠকদের হৃদয়ে স্থান করে নিয়েছে: স্পিকার

ঢাকা: ইংরেজি দৈনিক ডেইলি সান বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে গণতন্ত্রের চর্চাকে আরও শক্তিশালী করবে বলে আশা প্রকাশ করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের মিডিয়া হাউজে ডেইলি সানের নবম প্রতিষ্ঠাবার্ষিকী ও দশম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার এ আশাবাদ ব্যক্ত করেন।

এসময় কেক কেটে দিনব্যাপী অনুষ্ঠানের শুভ সূচনা করেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও দেশের অন্যতম শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরীসহ অন্যান্য অতিথিরা।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ইংরেজি দৈনিক ডেইলি সানের নবম বর্ষপূতি ও দশম বর্ষে পদার্পণের শুভক্ষণে আপনাদের মধ্যে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। আজকের দিনে এখানে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ যারা উপস্থিত হয়েছেন সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন।

স্পিকার বলেন, বাংলাদেশে যেকয়টি ইংরেজি দৈনিক পত্রিকা রয়েছে ‘ডেইলি সান’ তারমধ্যে অন্যতম। বস্তুনিষ্ঠ, স্বাধীনতার স্ব-পক্ষে জনগণের কথা সবার মাঝে পৌঁছে দেওয়ার মধ্য দিয়ে গত ৯ বছরে বাংলাদেশে একটি প্রতিযোগিতামূলক ক্ষেত্রের মধ্য দিয়ে নিজের অবস্থানকে সুনিশ্চিত করেছে। পাঠকদের হৃদয়েও তার স্থান করে নিয়েছে।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকের বাংলাদেশ অবাধ তথ্য প্রবাহের এক সুবর্ণ সময় অতিবাহিত করছে। ডেইলি সান তার আগামী দিনগুলোর এই সফল ধারাকে ধরে রেখে এগিয়ে যাবে, মানুষের কথা বলবে।

নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তফা কামাল, বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর এডিটর জুয়েল মাজহার, ডেইলি সানের কনসালটিং এডিটর নাদিম কাদির, নিউজটোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহা, রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ ছাড়াও ইস্ট-ওয়েস্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পত্রিকাটির প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১টা থেকে বিকেল ৬টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে।

এর আগে, বুধবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় ডেইলি সানের নবম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ডেইলি সান। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প দিনের মধ্যেই ডেইলি সান দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
এসই/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।