ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫ দিনের রিমান্ডে পাগলা মিজান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
৫ দিনের রিমান্ডে পাগলা মিজান

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় র‌্যাবের দায়ের করা অস্ত্র মামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে পাঁচ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন সাত দিনের রিমান্ড আবেদন করলে মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহী এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।  

>>>অস্ত্র মামলায় মৌলভীবাজার কারাগারে পাগলা মিজান

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) আজাদুর রহমান বাংলানিউজকে বলেন, আসামিকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

তার কাছে আর কোনো অস্ত্র আছে কি না বা কি পরিমাণ অস্ত্র রয়েছে বিষয়গুলো জানার জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর সাত দিনের রিমান্ড আবেদন করেন। রাষ্ট্রপক্ষ রিমান্ডের পক্ষে আদালতকে সুপারিশ করলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

এর আগে, মঙ্গলবার (২২ অক্টোবর) মৌলভীবাজার ২ নম্বর আমলি আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহীর আদালতে পাগলা মিজানকে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

আদালত সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর ভোরে শ্রীমঙ্গলের গুহ রোডের এক লন্ডন প্রবাসীর বাসা থেকে ক্যাসিনো কারবারে জড়িত থাকা ও দুর্নীতির অভিযুক্ত ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্রসহ র‌্যাব-২ ও র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা আটক করে। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাটি দায়ের করেন।  

আটকের পর ঢাকার মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মানি লন্ডারির আরেকটি মামলা দায়ের হয়। ওই মামলায় তাকে সাত দিনের রিমান্ড শেষে মৌলভীবাজার শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত অস্ত্র মামলায় শোন অ্যারেস্ট দেখানো হয়।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯ আপডেট: ১৩৩৬ ঘণ্টা
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।