bangla news

বক্তব্য দিতে গিয়ে অসুস্থ, অতঃপর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৪ ৬:৪৭:২১ এএম
প্রতীকী

প্রতীকী

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে একটি বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দিতে দিতেই অসুস্থ হয়ে পরেন রফিকুল আলম ওরফে ইসাহাক আলী (৬৫) নামে একজন সাবেক প্রধান শিক্ষক। এরপর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বুধবার (২৩ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে নেছার উদ্দিন আহমেদ ক্যাপ্টেন শাকিল মাহবুবুল হক (এনএস) মেমোরিয়াল এডুকেশন ফান্ডের পক্ষ থেকে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

উপজেলা চেয়্যারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান ও রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, তিনি (ইসাহাক আলী) অনুষ্ঠানে বক্তব্য রাখাকালীন বুকে ব্যথা অনুভব করলে বক্তব্য দেওয়া থেমে যায়। 

এরপর ধীরে ধীরে দুর্বল হয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা চেয়ারম্যানের গাড়িতে তাৎক্ষণিক রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে রাজাপুরের শিক্ষক সমাজ। 

রফিকুল আলম ওরফে ইসাহাক আলী রাজাপুর সরকারি কলেজ এলাকার বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলেসহ অসংখ্য স্বজন রেখে গেছেন। 

তিনি মঠবাড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছিলেন। 

বুধবার বিকেলে কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তাকে ওই এলাকার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬৪৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
এমএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-24 06:47:21