bangla news

নুসরাত হত্যার রায়: আদালত চত্বরে ৩ স্তরের নিরাপত্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৪ ৩:৪৭:১৫ এএম
ফেনী জজ কোর্টের ফাইল ছবি

ফেনী জজ কোর্টের ফাইল ছবি

ফেনী: আলোচিত ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার রায়কে ঘিরে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে ফেনীর পুলিশ বিভাগ।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার মো. নুরুন্নবী বলেন, ‘রায় ঘোষণার দিন আদালত চত্বরে সরকারি গাড়ি ছাড়া কোনো যানবাহন ঢুকতে পারবে না। আমরা সেখানে তিন স্তরের নিরাপত্তার ব্যবস্থা নিচ্ছি।’

রায় ঘোষণাকে ঘিরে ফেনী সদর ও সোনাগাজীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশের নিরাপত্তা চৌকিও বসানো হয়েছে। এছাড়া র‌্যাব সদস্যদের পাশাপাশি গোয়েন্দা পুলিশের টহল জোরদার করা হয়েছে। রায় ঘোষণাকে ঘিরে যেকোনো ধরনের পরিস্থিতি এড়াতে এ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, মাঠে ফুট পেট্রোল, মোবাইল পেট্রোল, স্ট্রাইকিং ফোর্স থাকবে। সোনাগাজীতে নুসরাতের বাড়িতে আগের চেয়ে আরো বেশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এছাড়াও রয়েছে কিছু বিধি-নিষেধ। সেগুলো হলো মোটরসাইকেলে তিন জনের বেশি চড়তে পারবে না। অযাচিতভাবে কেউ ঘোরাফেরা করতে পারবে না। আদালত চত্বরের ভেতর-বাইরে বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা থাকবেন। যাতে করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে।

রায় ঘোষণার ১০/১২ দিন পরও এ নিরাপত্তা ব্যবস্থা বজায় থাকবে, এরপর ধীরে ধীরে তা কমানো হবে, বলেন ফেনীর পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ০৩৪৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
এসএইচডি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী নুসরাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-24 03:47:15