ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

মেঘনায় চলাচলকারী বিভিন্ন নৌযানে অভিযান, ১৭ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
মেঘনায় চলাচলকারী বিভিন্ন নৌযানে অভিযান, ১৭ জনকে জরিমানা নৌযানে অভিযান

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেঘনা নদীতে চলাচলকারী বিভিন্ন নৌযানে অভিযান চালিয়ে ১৭ জনকে সাড়ে তিন লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

বুধবার (২৩ অক্টোবর) দিনভর উপজেলার মেঘনা নদীর আশুগঞ্জ ফেরীঘাট ও পাথরঘাট এলাকায় এ অভিযান চালানো হয়। নৌ-পরিবহন অধিদপ্তরের উপ সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বদরুল হাসান লিটন এ অভিযান পরিচালনা করেন।

 

লিটন বাংলানিউজকে জানান, উপজেলার মেঘনা নদীতে চলাচলকারী বিভিন্ন ভলগেট জাহাজ ও কার্গো জাহাজের ফিটনেস, সার্ভে, রেজিস্ট্রেশন, মাস্টারের রেজিস্ট্রেশন, সনদের মেয়াদ এবং জাহাজে কর্মরতদের নিরাপত্তা সরঞ্জাম আছে কি না তা দেখার জন্য অভিযান চালানো হয়। এসময় নদী আইনের বিভিন্ন ধারায় ১৬টি কার্গো জাহাজের ১৭ জন চালক ও কর্মচারীকে ৩ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।  

অভিযানে আশুগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন, নৌ-পরিবহন অধিদপ্তরের পরিদর্শক শাহজাহান সিরাজ, সার্ভে প্রকৌশলী এহতেশামুল হক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এমআরএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa