bangla news

কক্সবাজারে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ৮:৫০:৪১ পিএম
কক্সবাজারে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

কক্সবাজারে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

কক্সবাজারের পেকুয়া থানার রাজাখালী এলাকা থেকে ওয়ানশ্যুটারগান, এসবিবিএলসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  

বুধবার (২৩ অক্টোবর) র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (২২ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে রাজাখালীর ১ নম্বর ইউনিয়ন পরিষদের সুন্দরীপাড়া গ্রামের হাজী সাবের আহাম্মেদ ব্রিজের পাশে একটি মাছের প্রজেক্ট থেকে আনছার (৪০) ও আবুল কাশেম (৩৮) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তাদের উভয়েরই বাড়ি রাজাখালীর বামুলা পাড়ায়। 

এতে জানানো হয়, মঙ্গলবার সন্ত্রাসী কার্যকলাপের উদ্দেশ্যে একাধিক মামলার আসামি আনছার ডাকাত তার দলবলসহ হাজী সাবের আহাম্মেদ ব্রীজের পাশে একটি মাছের প্রজেক্টে অবস্থান করছে, গোপনে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় চট্টগ্রামের র‍্যাব-৭-এর একটি দল। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলটি পালানোর চেষ্টা করে। সে সময় দুই ডাকাত আনছার (৪০) ও আবুল কাশেমকে (৩৮) গ্রেফতার করা হয়। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করে প্রজেক্টের টঙঘরে তল্লাশি চালালে ৪টি ওয়ানশ্যুটার গান, ৩টি এসবিবিএল ও ৩৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আরও জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ সংগ্রহ করে বিভিন্ন গ্রুপের কাছে বিক্রি করে আসছে। এছাড়া তারা কক্সবাজারের বিভিন্ন এলাকায় লবণের মাঠ ও চিংড়ির ঘের দখল এবং বিভিন্ন মাছ ধরার নৌকা থেকে চাঁদাবাজিসহ অস্ত্রের মুখে সাধারণ মানুষকে জিম্মি করার মতো বিভিন্ন অপরাধে সংশ্লিষ্ট। 

গ্রেফতার আনছারের বিরুদ্ধে কক্সবাজারের বিভিন্ন থানায় ১৭টিরও বেশি মামলা রয়েছে। এছাড়া আবুল কাশেমের বিরুদ্ধে আছে ৬টিরও বেশি মামলা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়। 

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯ 
এইচজে 

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 20:50:41