bangla news

অনৈতিক কার্যকলাপের অভিযোগে এটিএসআই ক্লোজড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ৮:৩৬:৪৫ পিএম
পুলিশের সহকারী টাউন উপ পরিদর্শক (এটিএসআই) মো. আরিফ

পুলিশের সহকারী টাউন উপ পরিদর্শক (এটিএসআই) মো. আরিফ

চাঁদপুর: চাঁদপুর জজকোর্টে কর্মরত পুলিশের সহকারী টাউন উপ পরিদর্শক (এটিএসআই) মো. আরিফকে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে তার বিরুদ্ধে ওই ব্যবস্থা নেওয়া হয়। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম থেকে আসা বিচারপ্রার্থী এক নারীসহ এটিএসআই আরিফকে আপত্তিকর অবস্থায় আটক করে জনতা। পরে তাদের দু’জনকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এসময় ছবি তুলতে গেলে কোর্টে কর্মরত গণমাধ্যমকর্মী অ্যাডভোকেট চৌধুরী ইয়াসিন ইকরামকে লাঞ্ছিত করে ডিবি পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, এটিএসআই আরিফ জজকোর্টের পুলিশ বিভাগে কর্মরত। তিনি জেলখানা থেকে প্রতিদিন আসামিদের আনা-নেওয়া করেন। বিষয়টি নিয়ে তদন্তের জন্য পুলিশের একটি অভ্যন্তরীণ কমিটি গঠন করা হয়েছে। 

পুলিশ সুপার মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, তদন্তে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে পুলিশ সুপার কার্যালয় থেকে ছেড়ে দেওয়া হয়েছে। 

এদিকে গণমাধ্যম কর্মীদের ওই ঘটনার ছবি বা ফুটেজ সংগ্রহে ডিবি পুলিশ বাধা দিলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, জনতা কর্তৃক বাথরুমে আটকের পর এটিএসআই আরিফ বাথরুমের দেয়াল টপকে বাইরে বের হয়ে ওই নারীকে বাইরে থেকে ছিটকিনি খুলে বের করে নেওয়ার চেষ্টা করে।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই নারীর সঙ্গে তার স্বামী শরীফ গাজীর মামলা চলমান। তার স্বামী ওই নারীর বিরুদ্ধে দু’টি মামলা করেছে। তিনিও তার স্বামীর বিরুদ্ধে ১টি মামলা করেছেন। বুধবার একটি মামলায় তিনি আদালতে হাজিরা দিতে আসেন।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 20:36:45