bangla news

গাছ বিদ্বেষী সেই নারীর বিরুদ্ধে মামলা, আদালতে প্রেরণ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ৭:০১:০৪ পিএম
খালেদা আক্তার লাকিকে আদালতে পাঠানো হয়েছে

খালেদা আক্তার লাকিকে আদালতে পাঠানো হয়েছে

সাভার (ঢাকা): সাভারের সিআরপি রোডে একটি বাড়ির ছাদবাগানের গাছ নির্বিচারে কেটে ফেলা খালেদা আক্তার লাকি (৪৫) নামে সেই নারী বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে তাকে সাভার মডেল থানা থেকে ঢাকার আদালতে পাঠানো হয়।

এরআগে, সকালে সাভারের ডগরমোড়া এলাকার নিজ ফ্ল্যাট থেকে তাকে আটক করা হয়। পরে বিকেলে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী আহসান হাবিব।

>>>গাছ উপহার পেলেন ছাদবাগানের ক্ষতিগ্রস্ত সেই মালিক

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, গাছ কেটে ফেলার অভিযোগে সকালে ওই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। অভিযোগটি বিকেলে মামলায় পরিণত করে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় হাবিবের পরিবারের ছাদবাগানের গাছ নির্বিচারে কেটে ফেলেন খালেদা আক্তার লাকি (৪৫) নামের এক নারী। দা হাতে নিয়ে মারমুখি ভঙ্গিতে নির্বিচারে গাছ কেটে ফেলার ঘটনাটি ভিডিও আকারে ছড়িয়ে পড়ে ফেসবুকে। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। পরে সাভার থানায় একটি অভিযোগ দায়ের হলে সকালে সেই নারীকে আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 19:01:04