ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে ১ কোটি ২০ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
 শাহজালালে ১ কোটি ২০ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক স্বর্ণসহ আটক মোহাম্মদ আরমান বিমানবন্দর আর্মড পুলিশ হেফাজতে। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই কেজি স্বর্ণসহ মোহাম্মদ আরমান (২৯) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে তাকে আটক করা হয়। আরমান চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার পেন্ডাইর পাড়া (উত্তর পদুয়া) গ্রামের মনির আহমদের ছেলে।

 

বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, দুপুরে জেদ্দা থেকে আসা বাংলাদেশ বিমানে একটি ফ্লাইটে (বিজি ০২৩৬) সিলেট থেকে ঢাকায় আসেন আরমান। গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। পরে তার দেহ তল্লাশি করে তার পরিহিত প্যান্টের ওয়েস্ট ব্যান্ড থেকে বিশেষ কায়দায় লুকানো ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার করা হয়। প্রতিটি স্বর্ণের বারের ওজন ১০ তুলা। মোট ওজন দুই কেজি ৩২০ গ্রাম। আটক স্বর্ণের বাজার মূল্য এক কোটি ২০ লাখ টাকা। রুপম নামে এক যাত্রী তাকে এ স্বর্ণের বার গুলো ফ্লাইট চলাকালীন সময়ে দিয়েছেন বলে জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
টিএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad