bangla news

বৃদ্ধাশ্রমে মারা গেলেন স্টেশনে ফেলে যাওয়া সেই শ্যামলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ২:৩৯:৫৫ পিএম
বৃদ্ধা শ্যামলী

বৃদ্ধা শ্যামলী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনে ফেলে রেখে যাওয়া সেই বৃদ্ধা শ্যামলী (৬৫) ঢাকার একটি বেসরকারি বৃদ্ধাশ্রমে বার্ধক্যজনিত কারণে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৩ অক্টোবর) দুপুর ১টা ১০ মিনিটে ঢাকার কল্যাণপুরের বেসরকারি চ্যারিটি সংস্থা চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ বৃদ্ধাশ্রমে মৃত্যুবরণ করেন তিনি।

ওই সংস্থার চেয়ারম্যান মিল্টন সমাদ্দার বাংলানিউজকে বলেন, বৃদ্ধা শ্যামলী ১১ দিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন৷ বেশ কয়েকদিন ধরে তার খাওয়া-দাওয়া বন্ধ হয়েছিল। দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিকেল ৫টায় মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

জানা যায়, এপ্রিল মাসের প্রথম দিকে পক্ষাঘাতগ্রস্ত বৃদ্ধা শ্যামলীকে সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনে ফেলে রেখে যায় তার সন্তানরা। ওই সময় তার ডান হাত, ডান পা এবং মুখের ডান পাশ অকেজো অবস্থায় ছিল। বিষয়টি স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন দি বার্ড সেফটি হাউসের চেয়ারম্যান মামুন বিশ্বাসের নজরে এলে তিনি তার সদস্যদের সঙ্গে নিয়ে গত ২১ এপ্রিল তাকে উদ্ধার করেন৷ ওইদিন বৃদ্ধাকে গোসল করিয়ে নতুন পোশাক পরিয়ে দিয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৯ দিন চিকিৎসার পর কিছুটা সুস্থ্য হলে ৩০ এপ্রিল তাকে বেসরকারি চ্যারিটি সংস্থা চাইল্ড এন্ড ওল্ড কেয়ার হাউসের বৃদ্ধাশ্রম পাঠানো হয়।

মামুন বিশ্বাস বলেন, বৃদ্ধাশ্রমে থাকার ৬ মাস পরে বুধবার দুপুরে তার মৃত্যু হয়েছে। এ সময়ে অনেক খোঁজ করেও তার স্বজনদের সন্ধান পাওয়া যায়নি। 

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 14:39:55