bangla news

বিদ্যুৎ বিভ্রাট খোদ নগর ভবনে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ১:৫২:৩২ পিএম
সংবাদ সম্মেলন কথা কলছেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম, ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলন কথা কলছেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম, ছবি: বাংলানিউজ

ঢাকা: নগরবাসীকে বিভিন্ন নাগরিক সুবিধা দেওয়ার দায়িত্ব যাদের ওপর ন্যস্ত সেই সিটি করপোরেশন কর্তৃপক্ষের কার্যালয়েই হলো বিদ্যুৎ বিভ্রাট। মেয়রের সংবাদ সম্মেলন চলাকালীন সময়েই বিদ্যুৎ চলে যায় ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ভবনে।

বুধবার (২৩ অক্টোবর) কিউলেক্স মশা নিধন কার্যক্রমের পরিকল্পনা নিয়ে সংবাদ সম্মেলন চলছিল ডিএনসিসির গুলশানের নগর ভবনে। এতে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম ছাড়াও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর এবং ডিএনসিসির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের প্রায় শেষ দিকে আনুমানিক বেলা সাড়ে ১২টার দিকে বিদ্যুৎ চলে যায় নগর ভবনে। সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুপুর ১টা ২০ পর্যন্ত বিদ্যুৎ সংযোগ চালু হয়নি নগর ভবনে।

জানা যায়, ভবনের বিদ্যুৎ সংযোগের সঙ্গে যুক্ত একটি ট্রান্সফরমারে গোলযোগ হওয়ায় এমন বিভ্রাট তৈরি হয়। তবে জেনারেটর বা বিকল্প ব্যবস্থা না থাকায় অন্ধকারে নেমে আসে পুরো ভবনে। এদিকে মোবাইলের লাইট জ্বালিয়ে দাফতরিক কাজ করতে দেখা যায় সিটি করপোরেশনের কর্মকর্তাদের। পরে সিটি করপোরেশন বন্ধ ঘোষণা করা হয়।
মোবাইলের লাইট জ্বালিয়ে বের হচ্ছেন সিটি করপোরেশনের কর্মকর্তা, ছবি: বাংলানিউজঅন্যদিকে নগর ভবনে এমন বিদ্যুৎ গোলযোগ বেশ হাসি তামাশার জন্ম দেয় এখানে আসা সেবা প্রার্থীদের মধ্যে। মিরপুর থেকে আসা এক ব্যবসায়ী আনিসুর রহমান বলেন, সিটি করপোরেশন আমাদের সব নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করার প্রতিষ্ঠান। সেই দফতরের যদি বিদ্যুৎ না থাকে তাহলে কিভাবে হয়? এই যে আমার কাজ থেমে আছে। জেনারেটর বা বিকল্প ব্যবস্থা তো থাকবে।

বিদ্যুতের এমন পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনের শেষে মেয়র আতিকুল ইসলাম কে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি দেখছি বিষয়টি কি করা যায়।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসএইচএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 13:52:32