bangla news

বাড়ি ফিরেছেন বিপ্লবের ভাই-ভগ্নিপতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ১:১৫:৩৩ পিএম
ভোলার ম্যাপ

ভোলার ম্যাপ

ভোলা: ভোলার বোরহানউদ্দিনের আলোচিত বিপ্লব চন্দ্র বৈদ্যের ভগ্নিপতি বিধান মজুমদার ও চাচাতো ভাই সাগরের সন্ধান পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে তারা নিজেদের লালমোহনের বাড়িতে ফেরেন।

এর আগে সোমবার (২১ অক্টোবর) দিনগত রাত থেকে তারা নিখোঁজ ছিলেন। এ ঘটনায় দুলারহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন দু’জনের পরিবারের সদস্যরা।

বিধান মজুমদারের বাবা বিনয় ভুষণ বুধবার দুপুরে বাংলানিউজকে জানান, সোমবার রাতে রৌদ্রেরহাট বাজার থেকে তাদের তুলে নিয়ে যায় গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে সাদা পোশাকের একদল যুবক। একদিন পর তারা (বিধান-সাগর) ফিরে এসেছেন। র‌্যাবের একটি টিম তাদের নিয়ে গিয়েছিল বলে তিনি জানান। তাদের বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব।

চরফ্যাশনের দুলালহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, র‌্যাবের একটি টিম জিজ্ঞাসাবাদের জন্য তাদের নিয়ে গিয়েছিল বলে জানতে পেরেছি।

গত শুক্রবার (১৮ অক্টোবর) রাতে বিপ্লব চন্দ্র বৈদ্য (২৫) নিজের ফেসবুক আইডি ‘Biplob Chandra Shuvo’ হ্যাক হওয়ার পরিপ্রেক্ষিতে বোরহানউদ্দিন থানায় জিডি করেন। থানায় অবস্থানকালেই বিপ্লবের নম্বরে একটি কল আসে এবং তার কাছে চাঁদা দাবি করা হয়।

বিষয়টি তাৎক্ষণিকভাবে ওসিকে জানানো হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়। প্রযুক্তির সহায়তায় সেদিন রাতেই বিপ্লবের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক ও চাঁদা দাবির দায়ে শরীফ এবং ইমন নামে দুই যুবককে আটক করা হয়।

কিন্তু ওই আইডি থেকে ধর্মীয় অনুভূতিতে আঘাতকারী কুৎসা রটনার ঘটনাকে কেন্দ্র করে সমাবেশ ডাকে ‘তৌহিদি জনতা’। এতে বাধা দিলে পুলিশের সঙ্গে সংঘর্ষে চারজন নিহত হন।

এ ঘটনায় পুলিশের ওপর হামলা ও ডিজিটাল নিরাপত্তা আইনে বোরহানউদ্দিন থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় ৫ হাজার জনকে আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
আরএ/এইচএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 13:15:33