bangla news

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ সলিম ডাকাত নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ১১:২৯:১৪ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কেরুনতলী এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  শীর্ষ ডাকাত মোহাম্মদ সেলিম প্রকাশ ওরফে সলিম ডাকাত (৩৪) নিহত হয়েছেন।

এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি পুলিশের।

বুধবার (২৩ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড  খোসা ও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত মোহাম্মদ সেলিম প্রকাশ ওরফে সলিম ডাকাত হোয়াইক্যং ইউনিয়রমনের চাকমারকুল এলাকার কাদির হোসেনের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি একটি ডাকাত দলের নেতৃত্ব দিয়ে আসছিল।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার (২১ অক্টোবর) দিনগত রাতে একাধিক মামলার পলাতক আসামি সলিমকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধার করতে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান, কনস্টেবল আব্দুর শুক্কুর ও মেহেদী গুরুতর আহত হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ডাকাত সলিমকে উদ্ধার করে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি বন্দুক, ছয় রাউন্ড তাজা কার্তুজ, সাত রাউন্ড খালি খোসা ও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহত ডাকত সলিমের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এসবি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 11:29:14