bangla news

সাউথ আফ্রিকায় ডাকাতের দেওয়া আগুনে বাংলাদেশির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ১০:২৪:১৮ এএম
ইমরান

ইমরান

মাদারীপুর: সাউথ আফ্রিকায় ডাকাতের দেওয়া আগুনে দগ্ধ হয়ে ইমরান (২৮) নামে বাংলাদেশি এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি মাদারীপুরের শিবচরে। 

বুধবার (২৩ অক্টোবর) ভোরে সাউথ আফ্রিকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত সোমবার (২১ অক্টোবর) রাতে ডাকাতের দেওয়া আগুনে দগ্ধ হন ইমরান। 
ইমরানের খালাতো ভাই আব্দুস সালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সাউথ আফ্রিকার ওরেঞ্জফার্ম এলাকায় দোকান করতো ইমরান। সোমবার রাতে বন্দুকধারী একদল ডাকাত এসে হানা দেয় তার দোকানে। ডাকাতি শেষে দোকান আটকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় ডাকাতরা। এসময় আব্দুর রহিম নামে শিবচরের আরও এক যুবক দগ্ধ হন।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে অন্য প্রবাসীরা স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় বুধবার ভোরে তার মৃত্যু হয়। অন্যদিকে আহত রহিম চিকিৎসাধীন রয়েছেন।

ইমরানের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছালে স্বজনদের আহাজারিতে ভারি হয়ে ওঠে এলাকা।

নিহত ইমরান উপজেলার দ্বিতীয়াখণ্ড ইউনিয়নের মুজাফফরপুর খলিফাকান্দি এলাকার দুদু মিয়া খলিফার ছেলে। 

নিহত ইমরানের খালাতো ভাই আব্দুস সালাম বলেন, ডাকাতি করতে এসে ওর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় ডাকাতরা। ওখানকার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু আজ ভোরে আমরা তার মৃত্যুর খবর পাই।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-23 10:24:18