ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিচয় মিলেছে বগুড়ায় ট্রেনে কাটা পড়া যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
পরিচয় মিলেছে বগুড়ায় ট্রেনে কাটা পড়া যুবকের

বগুড়া: বগুড়া সদর উপজেলার তিনমাথা রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়া যুবকের পরিচয় মিলেছে। তার নাম সবুজ (২০), পেশায় অটোরিকশাচালক।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ৯ টার দিকে তিনমাথা রেলগেট থেকে কিছুদুর পশ্চিমে সান্তাহার থেকে লালমনিরহাটগামী পদ্মরাগ ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে তার দেহ ছিন্নভিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা যায়, অটোরিকশা চালক সবুজ বগুড়া ধুনট উপজেলার উত্তর কান্তনগর গ্রামের মোল্লা প্রামাণিকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, তাৎক্ষণিকভাবে সবুজের পরিচয় না পাওয়া গেলেও তার প্যান্টের পকেটে থাকা মোবাইলের সিমকার্ড খুলে অন্য মোবাইলে লাগালে কল আসে। সেই কলের সূত্রধরে মঙ্গলবার বিকেল ৫টায় তার পরিচয় মিলেছে।

বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লিপি সরকার বাংলানিউজকে জানান, মরদেহ নিতে আসা সবুজের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, সবুজ অবিবাহিত এবং পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। সবুজে ও তার পরিবারের সদস্যদের মধ্যে প্রায় সময় ঝগড়া-বিবাদ লেগে থাকতো। ধারণা করা হচ্ছে, পারিবারিক অশান্তি কারণে সে আত্মহত্যার পথ বেছে নিতে পারে। ময়নাতদন্ত শেষে  সন্ধ্যা ৬ টার দিকে তার মরদেহটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় রেলওয়ের বোনারপাড়া থানায় একটি ‘অস্বাভাবিক’ মৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান রেল পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।