bangla news

প্রাইভেটকারে ফেনসিডিলের চালান, নারীসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ৯:০৮:৫২ এএম
র‌্যাবের হাতে আটক মাদকবিক্রেতারা, ছবি: বাংলানিউজ

র‌্যাবের হাতে আটক মাদকবিক্রেতারা, ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশের সীমান্ত এলাকা কুষ্টিয়া থেকে রাজধানীতে ফেনসিডিল সরবরাহের সময় চালনসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটকরা হলেন- মনিরুল ইসলাম দাউদ খান (৪১) ও শাবিবা ইয়াছমিন মুক্তা (২৬)।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর কাছাকাছি এলাকা সাভারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫২৫ বোতল ফেনসিডিল, নগদ ১ লাখ ৪২ হাজার ৮০ টাকাসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিপিসি-২) সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন বাংলানিউজকে জানান, আটকরা সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা কুষ্টিয়ার সীমান্তবর্তী এলাকা দিয়ে ফেনসিডিলের চালান নিয়ে আসে। এরপর সেই চালানগুলো প্রাইভেটকারে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলো।

আটক দাউদ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতে তিনি প্রাইভেটকার করে ফেনসিডিলের চালান সরবরাহ করতেন। মুক্তা তার সহযোগী হিসেবে কাজ করতেন।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি সালাউদ্দিন।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
পিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 09:08:52