bangla news

হৃদরোগে আক্রান্ত হয়ে চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৩ ২:৫৯:৫২ এএম
মোশাররফ হোসেন মুসা

মোশাররফ হোসেন মুসা

ফরিদপুর: হৃদরোগে আক্রান্ত হয়ে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মুসার (৪৮) মারা গেছেন। মঙ্গলবার (২২ অক্টোবর) দিনগত রাতে তার মৃত্যৃ হয়।

ব্যক্তি জীবনে অবিবাহিত মোশাররফ গত উপজেলা পরিষদ নির্বাচনে চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছিলেন।

মোশাররফ চরভদ্রাসন উপজেলার হরিরামপুরের মৃত হোসেন আলী শেখের ছেলে। তিনি উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরঅযোধ্যা তেলীবাড়ী ঘাট এলাকায় বৃদ্ধা মাকে নিয়ে বসবাস করতেন।

গাজীরটেক ইউনিয়নের চেয়ারম্যান ইয়াকুব আলী বাংলানিউজকে জানান, পর পর  চার জনের জানাজা ও দাফন শেষ করে মোশাররফ মঙ্গলবার সন্ধ্যায় হরিরামপুর ইউনিয়নের হাজারবিঘা চর থেকে বাড়ি ফিরছিলেন। পথে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে রাত ১১টার দিকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাতেই তার মরদেহ নিজ গ্রামে নেওয়া হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

চেয়ারম্যান মোশাররফের মৃত্যুর সংবাদে ফরিদপুর-৪ আসনের মংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন ও চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন সুলতানা গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে, রাতেই ছুটে আসেন ইউএনও জেসমিন সুলতানা, চরভদ্রাসন উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান এ জিএম বাদল আমিন, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান কাউসার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী মোল্যা, গাজীরটেক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কে এম ওবায়দুল বারী দিপুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণী-পেশার মানুষ।

বাংলাদেশ সময়: ০২৫৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফরিদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-23 02:59:52