bangla news

ঝালকাঠিতে ২ স্কুলছাত্রী পাচারের চেষ্টাকালে নারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১০:০৪:৩২ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঝালকাঠি: ঝালকাঠির কাঠালিয়ায় দুই স্কুল ছাত্রীকে ভারতে পাচারের চেষ্টাকালে সাথী বেগম (২৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় মাহাফুজা আক্তার ও কুসুম আক্তার নামে দুই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে দক্ষিণ চেঁচরী গ্রামের আ. মান্নান হাওলাদার বাদী হয়ে সাথী বেগম ও রাহুল নামে দু’জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা তিন/চারজনকে আসামি করে কাঠালিয়া থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েয়ের পর সাথীকে গ্রেফতার করা হয়।

মাহাফুজা উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের আনিসুর রহমানের মেয়ে। সে চেঁচরী রামপুর এম এল মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। কুসুম একই এলাকার আ. জব্বার হাওলাদারের মেয়ে। সে একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

গ্রেফতারকৃত (পাচারকারী) সাথী দক্ষিণ চেঁচরী গ্রামের সেলিম হাওলাদারের মেয়ে।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, পাচারকারী সাথী ও রাহুলসহ একটি সঙ্ঘবদ্ধ চক্র দুই স্কুলছাত্রীকে পাচারের চেষ্টাকালে সাথীকে গ্রেফতার করা হয় এবং ভিকটিম দুই ছাত্রীকেও উদ্ধার করতে সক্ষম হই। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। উদ্ধারকৃত দুই ছাত্রীকে বিকেলে আদালতে নেওয়া হলে আদালত ৬৪ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড করে। এছাড়া সাথীকে দু’দিনের রিমান্ড মঞ্জুর করে।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্রেফতার ঝালকাঠি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 22:04:32