ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভনে কিশোরী গণধর্ষণ, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভনে কিশোরী গণধর্ষণ, আটক ৩

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে ১৫ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলার ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।  

আটক তিনজন হলেন- ইমন, রাসেল ও শরীফ।

তারা পশ্চিম ভাদুর গ্রামের বাসিন্দা।  

মঙ্গলবার সকালে মুমূর্ষু অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে লক্ষ্মীপর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে সোমবার (২১ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পশ্চিম ভাদুর গ্রামের মো. ইব্রাহিমের ছেলে শাওন ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সোমবার রাতে বিয়ের প্রলোভন দিয়ে শাওন তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে পশ্চিম ভাদুর গ্রামে বন্ধু ইমনের বাড়িতে নিয়ে পাঁচজন মিলে রাতভর তাকে গণধর্ষণ করে। মঙ্গলবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে। ঘটনার পর থেকে শাওন পলাতক রয়েছে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের শিকার এক কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেডিক্যাল বোর্ড গঠন করে তার পরীক্ষা-নিরীক্ষা করা হয়।  

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। বাকি অভিযুক্ত শাওনসহ দু’জনকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।
 
বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।