ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

জাতীয়

গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেল ৫টার দিকে কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের মাচারতারা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ (৪৫), একই ইউনিয়নের সচিব মোহন চাঁদ মজুমদার এবং ০৯ নং ওয়ার্ডের মেম্বার সিদ্ধার্থ বাড়ৈ (৪২)।

জানা গেছে, জেলার কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের নয়াকান্দি গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ দেখে ধারাবাসাইল ফেরার পথে মাচারতারা নামকস্থানে বেশ কয়েকজন সন্ত্রাসী তাদের গতিরোধ করে মটর সাইকেল থেকে নামিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরতর আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য চেয়ারম্যান ও মেম্বারকে  গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইউপি সচিব মোহন চাঁদ মজুমদারকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার আশঙ্কা রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহত চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ বাংলানিউজকে বলেছেন, একই এলাকার নারায়ন চন্দ্র হালদার ও  শসীন রায়ের (মরাই) সঙ্গে বেশ কিছু দিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তার বিরোধ চলে আসছে। এরাই সন্ত্রাসী ভাড়া করে তাকে হত্যা করার এজন্য এ ঘটনা ঘটিয়েছে। তিনি আরো জানান, এদের মধ্যে বেশ কয়েকজন সন্ত্রাসীরা মুখোশধারী ছিলো।

কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্থাফিজুর রহমান বাংলানিউজকে জানিয়েছেন, এলাকার পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ২০৫৯, অক্টোবর ২২, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa